If you are not satisfied with our service, you can contact our support team so that we can rectify and improve our service. If the problem cannot be solved and you are dissatisfied with the service, and if mutually agreed, we will refund within 30 days. Please note that in case of refund, evaluation of service must be within agreed service terms and criteria. No refunds will be made in case of termination or hold of service because you violated our agreed Terms and Conditions or Standard Usage Practice, unless expressly stated in those provisions. This does not however withhold you from your legal rights of the country. Credit against your account cannot be refunded and has to be used for purchases and renewals. If eligible for refund, electronic fund transfer will be done for refund; no cash refund. You can select your preferred refund method as per information given in the below table:
আপনি যদি আমাদের সেবায় সন্তুষ্ট না হন, আপনি আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা নিরলসভাবে চেষ্টা করব আমাদের সেবা সংশোধন এবং উন্নত করতে ৷ যদি সমস্যাটি সমাধান না করা যায় এবং আপনি অসন্তুষ্ট থাকেন, উভয় পক্ষ সম্মত থাকলে, আমরা আপনাকে ৩০ দিনের মধ্যে ফেরত নিশ্চিত করব। অনুগ্রহ করে মনে রাখবেন যে অর্থ ফেরতের ক্ষেত্রে, সেবার মূল্যায়ন অবশ্যই শর্তাবলি এর মধ্যে হতে হবে। আপনি আমাদের শর্তাবলি বা স্ট্যান্ডার্ড ইউসেজ প্র্যাকটিস লঙ্ঘন করার কারণে সেবা বন্ধ করার ক্ষেত্রে কোনও ফেরত দেওয়া হবে না, যদি না সেই বিধানগুলিতে স্পষ্টভাবে বলা থাকে। তবে, এটি আপনাকে দেশের আইনগত অধিকার থেকে বিরত রাখে না। আপনার অ্যাকাউন্টের বিপরীতে ক্রেডিট ফেরত দেওয়া যাবে না এবং ক্রয় এবং পুনরায় ব্যবহার করে তা সমাপ্ত করতে হবে। ফেরতের জন্য যোগ্য হলে, অর্থ ফেরতের জন্য ইলেকট্রনিক পদ্ধতিতে ফেরত করা হবে; কোন নগদ ফেরত হবে না। নীচের টেবিলে দেওয়া তথ্য অনুযায়ী আপনি ফেরত পদ্ধতি অবলম্বন করতে পারেন:
Payment Method | Refund Time | Remarks |
---|---|---|
Bank Deposit | 7 to 15 working days | BEFTN/IFT |
bKash & Nagad | 7 to 15 working days | Reversal/Disbursement |
Debit or Credit Card | 15 working days | Card Payment Reversal |
Digital Wallet and Internet Banking | 15 working days | Reversal/Disbursement |
পেমেন্ট পদ্ধতি | ফেরত সময় | মন্তব্য |
---|---|---|
ব্যাংক ডিপোজিট | ৭ থেকে ১৫ কার্যদিবস | বিইএফটিএন / আইএফটি |
বিকাশ ও নগদ | ৭ থেকে ১৫ কার্যদিবস | রিভার্সাল/ ডিজবার্সমেন্ট |
ডেবিট অথবা ক্রেডিট কার্ড | ১৫ কার্যদিবস | কার্ড পেমেন্ট রিভার্সাল |
ডিজিটাল ওয়ালেট ও ইন্টারনেট ব্যাঙ্কিন | ১৫ কার্যদিবস | রিভার্সাল/ ডিজবার্সমেন্ট |
• Payment gateway charges.
• Payment processing charge such as Clearing Cheque, Swift Inward Remittance, Intercity Online Transaction Fee, MFS Settlement Charge, etc.
• Setup cost like masking name registration charge, if any.
• VAT, SD and Surcharge, and Tax, applicable as per Government policy.
• Change of mind without legitimate reason and exceeding acceptable timeframe which is 07 working days.
• Unused credits after expiry of validity.
• পেমেন্ট গেটওয়ে চার্জ।
• পেমেন্ট প্রসেসিং চার্জ যেমন ক্লিয়ারিং চেক, সুইফট ইনওয়ার্ড রেমিট্যান্স, ইন্টারসিটি অনলাইন লেনদেন ফি, মোবাইল নেটওয়ার্ক অপারেটর চার্জ, মোবাইল ফাইনানশিয়াল সার্ভিস প্রভিয়াইডার সেটেলমেন্ট চার্জ, ইত্যাদি।
• সেটআপ খরচ যেমন মাস্কিং নাম নিবন্ধন চার্জ, যদি থাকে।
• সরকারি নীতি অনুযায়ী ভ্যাট, এসডি, সারচার্জ এবং ট্যাক্স।
• কারণ ছাড়া মন পরিবর্তন করা এবং গ্রহণযোগ্য সময়সীমা অতিক্রম করা যা সাত কার্যদিবস।